Best Smartphone Brand In Jamuna Future Park - Kutum bari Tech

Kutum Bari Tech – Best Smartphone Brand in Jamuna Future Park

আসসালামু আলাইকুম, কুটুম বাড়ি টেক এ স্বাগতম, আশা করি ভালো আছেন। আমরা দীর্ঘ বছরের অধিক সময় ধরে অত্যন্ত সুনামের সাথে জেনুইন স্মার্টফোন ও বিভিন্ন গ্যাজেট হোলসেল ও রিটেইল করে আসছি।

আমাদের কাছে পাচ্ছেন সকল ব্র্যান্ডের অথেনটিক স্মার্ট ফোন ও গ্যাজেট এর বিশাল সমাহার। আমরা ব্র্যান্ড নিউ স্মার্টফোনপ্রি ওউন্ড স্মার্টফোন১৫ দিনের রিপ্লেসমেন্ট গ্যারান্টি বছরের সার্ভিস ওয়ারেন্টি প্রদান করে থাকি, তাই আপনি আপনার পছন্দের আইটেম টি নিয়ে থাকবেন সম্পুর্ণ নিশ্চিন্ত।

আপনার কাঙ্ক্ষিত স্মার্টফোন টি সঠিক দামে পেতে আজই চলে আসুন কুটুমবাড়ি টেক এর শোরুম যমুনা ফিউচার পার্ক এ।

ঠিকানাঃ  Shop: 40C, Level: 04, Block: A, যমুনা ফিউচার পার্ক। হটলাইনঃ 01794-436652 নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজ ভিজিট করুন।

Minorminds Technologies - Our Trusted Digital Marketing Partner

Minorminds Technologies – Our Trusted Digital Marketing Partner

কুটুমবাড়ি টেক এর সাথে অফিশিয়ালি যুক্ত হয়েছে Minorminds Technologies – Our Trusted Digital Marketing Partner। আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, আপনাদের দীর্ঘদিনের বিশ্বাস ও আস্থার প্রতীক Kutumbari Tech এর গ্রাহক সেবাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে আমরা আমাদের সকল কার্যক্রম কে ডিজিটালাইজড করার সিদ্ধান্ত নিয়েছি। এরই ধারাবাহিকতায় কুটুমবাড়ি টেক । এতে করে আমাদের সকল স্টক আপডেট ও মার্কেট আপডেট আমাদের সম্মানিত গ্রাহকগনের কাছে খুব সহজেই পৌছে দিতে পারব।

Minorminds Technologies - Our Trusted Digital Marketing Partner

• Why Choose Minorminds Technologies ?

অসংখ্য ডিজিটাল মার্কেটিং ও আইটি কোম্পানি থাকলেও আমরা বেছে নিয়েছি Minorminds Technologies কে, তারা 2021 হতে অফিশিয়ালি ডিজিটাল মার্কেটিং ও আইটি সার্ভিস দিয়ে আসছে। তাদের দক্ষতা, নির্ভরযোগ্যতা ও গ্রাহক কেন্দ্রিক মনোভাবের জন্য আমরা তাদের প্রতি আগ্রহী হয়েছি। আমাদের ডিজিটালাইজেশন জার্নি তে একদম শুরু থেকে তারা দায়িত্ত নিয়ে কাজ করে আসছে। কুটুমবাড়ি টেক এর ফেইসবুক বিজনেস পেইজ অপ্টিমাইজেশন, ফেইসবুক মার্কেটিং স্ট্র্যাটেজি, ওয়েব ডেভেলপমেন্ট ও সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন এর মত সার্ভিস গুলো তারা বেশ গুরুত্ত সহকারে করছে।

Minor Host - Our Trusted Web Hosting Partner

Minor Host – Our Trusted Web Hosting Partner & Proud Concern Of Minorminds Technologies.

কুটুমবাড়ি টেক এর Domain and Web Hosting Partner Minor Host. এটিও Minorminds এর একটি সহযোগী প্রতিষ্ঠান। তাদের ওয়েব হোস্টিং ও ক্লায়েন্ট সাপোর্ট টপ নচ। ডোমেইন রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, BDIX হোস্টিং ও ক্লাউড হোস্টিং এর জন্য Minor Host একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।

সর্বপরি কুটুমবাড়ি টেক তাদের সার্ভিসে সন্তুষ্ট, আপনারাও যে কোন ডিজিটাল মার্কেটিং ও আইটি সাপোর্ট এর ক্ষেত্রে তাদের ভরসা করতে পারেন।

Contact: Minorminds Technologies – Our Trusted Digital Marketing Partner

Visit Website

Facebook

Linkedin

Twitter